আজকের বাংলা তারিখ

  • আজ সোমবার, ২১শে অক্টোবর, ২০২৪ ইং
  • ৫ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ (হেমন্তকাল)
  • ১৭ই রবিউস-সানি, ১৪৪৬ হিজরী
  • এখন সময়, ভোর ৪:০৩
শামীম ওসমানের আশ্বাসে ট্রাফিক কার্যক্রম বন্ধ ঘোষণা করল আন্দোলনরত শিক্ষার্থীরা

শামীম ওসমানের আশ্বাসে ট্রাফিক কার্যক্রম বন্ধ ঘোষণা করল আন্দোলনরত শিক্ষার্থীরা

প্রকাশিতঃ
Facebook
WhatsApp
Twitter

নারায়ণগঞ্জে ৯ দফা দাবীতে আন্দোলনরত শিক্ষার্থীদের সাথে সংহতি প্রকাশ করে তাদের কার্যক্রমকে স্বাগত জানিয়েছেন সংসদ সদস্য শামীম ওসমান। তিনি আজ শুক্রবার বিকেলে নগরীর চাষাঢ়ায় শিক্ষার্থীদের ট্রাফিক ব্যবস্থাপনা কার্যক্রম ও মনিটরিং পর্যবেক্ষণে রাজপথে নামেন। পরে আন্দোলনরত শিক্ষার্থীদের নিয়ে এক জরুরি পথসভায় শামীম ওসমান তাদের সাথে একাত্মতা ঘোষণা করেন এবং শিক্ষার্থীদের বিভিন্ন দাবী পূরণের আশ্বাস প্রদান করে নানা দিক নির্দেশনা দেন। শামীম ওসমান তাদেরকে আগামী রবিবার পর্যন্ত ট্রাফিক কার্যক্রম বন্ধ রেখে ট্রাফিক পুলিশের উপর দায়িত্ব পালনের সুযোগ প্রদানের আহবান জানান। তিনি বলেন, পুলিশের উপর দুইদিনের জন্য দায়িত্ব ছেড়ে দাও। পুলিশ যদি তোমাদের দাবী মোতাবেক যথাযথ দায়িত্ব পালনে ব্যর্থ হয় তাহলে রবিবার থেকে তোমাদের সাথে নিয়ে আমি নিজেই মাঠে নামব। শামীম ওসমানের আহবানে সাড়া দিয়ে শিক্ষার্থীরা ত্রুটিযুক্ত গাড়ির আটককৃত চাবিগুলো পুলিশের হাতে তুলে দিয়ে ট্রাফিক কার্যক্রম দুইদিনের জন্য বন্ধ ঘোষণা করে। জেলা ও মহানগর ছাত্রলীগের নের্তৃবৃন্দ এ পথসভায় উপস্থিত ছিলেন।

পথসভা শেষে শামীম ওসমান গণমাধ্যমকে জানান, গত পাঁচদিন ধরে শিক্ষার্থীরা যে আন্দোল করে আসছে তা ন্যায়সঙ্গত। নারায়ণগঞ্জের ব্যাপারে শিক্ষার্থীরা যেসব সমস্যা চিহ্নিত করেছে, আগামী রবিাবর তার তালিকা তিনি দেখবেন। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে তিনি সেটা পৌঁছাবেন। তিনি বলেন, পুলিশ যদি তাদের দাবী মোতাবেক দায়িত্ব পালনে ব্যর্থ হয় তাহলে দেশের অন্য কোথাও আন্দোলন না হলেও নারায়ণগঞ্জের মানুষের স্বার্থে আমি ছাত্রদের নিয়ে সমস্যা সমাধানে আমি মাঠে নামব। ট্রাফিক ব্যবস্থাপনাকে ঠিক করাসহ সব ধরনের অবৈধ কাজ বন্ধে আমি আপ্রাণ চেষ্টা করব। নারায়ণগঞ্জের শিক্ষিত ছাত্রসমাজের এই ভূমিকার প্রশংসাও করেন শামীম ওসমান।

শামীম ওসমান জানান, শিক্ষার্থীদের এই শক্তিকে তিনি সমাজের মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে উৎসাহিত করে যথাযথভাবে কাজে লাগাবেন। তবে রাজনৈতিক উদ্দেশ্যে হাসিলের জন্য বহিরাগত একটি গ্রুপ আনেআদলনরত শিক্ষার্থীদের ভেতরে ঢুকে ষড়যন্ত্র করছে। ফেসবুক নির্ভর ওই গ্রুপটি বিভিন্ন ধরণের উস্কানিমূলক ও অশ্লীল ছবি পোস্ট করে শিক্ষার্থীদের বিভ্রান্ত করে আন্দোলন ভিন্নদিকে প্রবাহিত করার চেষ্টা করছে। তিনি বলেন, এই শিক্ষার্থীরা আমার সন্তান। শুধু এমপিগিরিটা আমার কাছে বড় কথা না। ওদেরকেও দেখার দায়িত্ব আমার আছে। তাদেরকে যাতে কেউ ভুল পথে পরিচালিত করতে না পারে আমি সেটা দেখব। শিক্ষার্থীদের পাশে আমি ছিলাম, এখনো আছি এবং থাকব। পরে সংসদ সদস্য শামীম ওসমান শিক্ষার্থীদের নিয়ে চাষাঢ়ার বিভিন্ন পয়েন্ট ঘুরে পর্যবেক্ষণ করেন।#

Facebook
WhatsApp
Twitter

এ সম্পর্কিত আরো খবর

সম্পাদকঃ

সুভাষ সাহা

যুগ্ন সম্পাদকঃ

কাজী কবির হোসেন

ঠিকানাঃ

নারায়ণগঞ্জ অফিসঃ
পদ্মা সিটি প্লাজা, কক্ষ নংঃ ২২২, ৫৫/বি
এস, এম মালেহ রোড, টানবাজার
নারায়ণগঞ্জ-১৪০০

যোগাযোগ

ফোনঃ ৭৬৪০৬৯৯
মোবাইলঃ ০১৭১১৫৬১৩৯০
ইমেইলঃ bisherbashi.com.bd@gmail.com

USA OFFICE:

Wasington DC Bureau Chief:
Dastagir Jahangir,
3621 Columbia Pike Suit #104
Arlington USA, VA
22204
Phone: 7036770679
Email: tugrilcz@gmail.com

 

Website Design & Developed By
MD Fahim Haque
<Power Coder/>
www.mdfahim.com
Web Solution – Since 2009

error: Content is protected !!