MENU

আজকের বাংলা তারিখ

  • আজ বুধবার, ১৬ই অক্টোবর, ২০২৪ ইং
  • ১লা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ (হেমন্তকাল)
  • ১২ই রবিউস-সানি, ১৪৪৬ হিজরী
  • এখন সময়, সন্ধ্যা ৬:৩১
Search
Close this search box.
পুলিশের দাবি, হিজড়া সেজে এসআই মোজাহিদুলের ওপর হামলা

পুলিশের দাবি, হিজড়া সেজে এসআই মোজাহিদুলের ওপর হামলা

প্রকাশিতঃ

অনলাইন ডেস্ক : হিজড়া সেজে রাজধানীর পরীবাগে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোজাহিদুল ইসলামের ওপর হামলা করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ। সোমবার (৩ জুন) রাজধানীর রমনার নিউ সার্কুলার রোডে নিজ কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ দাবি করেন রমনা বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মুহাম্মদ আশরাফ হোসেন।

তিনি বলেন, হিজড়ারাও আমাদের সমাজের একটি অংশ। কিন্তু কিছু হিজড়া দুষ্টু। তারা কমিউনিটি নিয়ে চলে। তাদের সঙ্গে আবার কিছু আছে সুস্থ মানুষ। গ্রেফতার ব্যক্তিদের পুরুষাঙ্গ ঠিকই আছে। তবে মেডিক্যাল পরীক্ষার পর নিশ্চিত হওয়া যাবে। তথাকথিত এসব হিজড়াকে আর ছাড় দেওয়া হবে না উল্লেখ করে তিনি বলেন, ‘স্বরাষ্ট্রমন্ত্রীর নির্দেশ, তাদের আইনের আওতায় আনা হবে।’ আহত পুলিশ সদস্যের চোখে আলো ফেরাতে সব চেষ্টা করা হবে উল্লেখ করে তিনি বলেন, হামলাকারীদের আইনের আওতায় আনা হয়েছে। পরীবাগের ঘটনা আমাদের অবাক করেছে।

ডিসি বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। চার জনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার (৩ জুন) সাথী ওরফে পাভেল নামে একজনের এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। তানিয়া, তন্নী ওরফে তিথী, কেয়া নামে অপর তিন আসামিকে তিন দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে। তিনি বলেন, রাজধানীতে যেসব হিজড়া সড়ক, পরিবহন ও বিভিন্ন বাসাবাড়িতে চাঁদাবাজি করে তাদের বিরুদ্ধে গত ছয় মাস ধরে ডিএমপি কমিশনারের নির্দেশে আমরা কঠোর অবস্থানে আছি। ডিএমপির আট বিভাগেই এ ধরনের সমস্যা রয়েছে।

ঘটনার বর্ণনা দিয়ে ডিসি মুহাম্মদ আশরাফ হোসেন বলেন, শুক্রবার (৩১ মে) ভোর রাতে এসআই আনোয়ারুল ইসলাম ও এসআই মো. মোজাহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ইস্কাটন গার্ডেনে নেভি কোয়ার্টার্সে ডিউটিরত অবস্থায় পরীবাগ ফুটওভার ব্রিজের কাছে কয়েকজন রিকশাচালক ও পথচারীর চিৎকার শুনতে পান। তারা ঘটনাস্থলে পৌঁছালে কয়েকজন হিজড়া বা হিজড়া বেশধারীকে ছিনতাই করতে দেখতে পান।

পুলিশের টিমটি ছিনতাইয়ে বাধা দিলে তারা পুলিশ সদস্যদের ওপর ইট-পাথর ছুঁড়তে থাকে। এক পর্যায়ে ইট-পাথরের একটি টুকরা এসআই মোজাহিদুলের চোখে লাগে। তিনি মারাত্মকভাবে আহত হন। তখন হিজড়াদল ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

তিনি জানান, আহত মুজাহিদকে রাজারবাগ সেন্ট্রাল পুলিশ হাসপাতাল ভর্তি করা হলে সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য আগারগাঁওয়ে জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন।

নিউজ২৪/ সংবাদদাতা/ ইলিয়াস

Facebook
WhatsApp
Twitter

এ সম্পর্কিত আরো খবর

সম্পাদকঃ

সুভাষ সাহা

যুগ্ন সম্পাদকঃ

কাজী কবির হোসেন

ঠিকানাঃ

নারায়ণগঞ্জ অফিসঃ
পদ্মা সিটি প্লাজা, কক্ষ নংঃ ২২২, ৫৫/বি
এস, এম মালেহ রোড, টানবাজার
নারায়ণগঞ্জ-১৪০০

যোগাযোগ

ফোনঃ ৭৬৪০৬৯৯
মোবাইলঃ ০১৭১১৫৬১৩৯০
ইমেইলঃ bisherbashi.com.bd@gmail.com

USA OFFICE:

Wasington DC Bureau Chief:
Dastagir Jahangir,
3621 Columbia Pike Suit #104
Arlington USA, VA
22204
Phone: 7036770679
Email: tugrilcz@gmail.com

 

Website Design & Developed By
MD Fahim Haque
<Power Coder/>
www.mdfahim.com
Web Solution – Since 2009

error: Content is protected !!