MENU

আজকের বাংলা তারিখ

  • আজ বুধবার, ১৬ই অক্টোবর, ২০২৪ ইং
  • ১লা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ (হেমন্তকাল)
  • ১২ই রবিউস-সানি, ১৪৪৬ হিজরী
  • এখন সময়, সন্ধ্যা ৬:২৭
Search
Close this search box.
এমপি আনার হত্যাকাণ্ডে আদালতে তোলা হয়েছে সিয়ামকে

এমপি আনার হত্যাকাণ্ডে আদালতে তোলা হয়েছে সিয়ামকে

প্রকাশিতঃ

অনলাইন ডেস্ক : ঝিনাইদহ -৪ আসনের এমপি আনোয়ারুল আজীম আনারকে হত্যা মামলায় অভিযুক্ত সিয়াম হোসেনকে শনিবার (৮ জুন) দুপুর ১ টা ৪০ মিনিটের দিকে পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার বারাসাত জেলা ও দায়রা আদালতে তোলা হয়েছে।

এর আগে অনেক নাটকের পর শুক্রবার (৭ জুন) রাতে পশ্চিমবঙ্গ পুলিশের গোয়েন্দা সংস্থা সিআইডি জানিয়েছে, এমপি আনার হত্যাকাণ্ডের অন্যতম অভিযুক্ত মুহাম্মদ সিয়ামকে গ্রেফতার করা হয়েছে। তাকে শুক্রবার পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার বাংলাদেশের সীমান্তবর্তী বনগাঁ অঞ্চল থেকে গ্রেফতার করা হয়।

শুক্রবার রাতে সিআইডির তরফ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, বাংলাদেশের ভোলা জেলার বুরহাদ উদ্দিন গ্ৰামের ৮নং ওয়ার্ডের বাসিন্দা মুহাম্মদ সিয়াম। তার বয়স ৩৩ বছর বয়স। সিয়ামের বাবার নাম আলাউদ্দিন বালি। ঝিনাইদহ -৪ আসনের এমপি আনোয়ারুল আজীম আনারকে হত্যার পর বনগাঁ সীমান্তবর্তী অঞ্চলে গা ঢাকা দিয়েছিল সিয়াম।

সিআইডি সূত্রে জানা গেছে, শনিবার (৮ জুন) উত্তর ২৪ পরগনা জেলার বারাসাত জেলা ও দায়রা আদালতে তোলা হতে পারে সিয়াম হোসেনকে। এমপি আনার হত্যাকান্ডে প্রধান অভিযুক্ত আখতারুজ্জামান শাহীনের দুই সহযোগী সিয়াম হোসেন ও জিহাদ হাওলাদারকে গ্রেফতার করা হলো। এখন বাকি রইলো প্রধান অভিযুক্ত যুক্তরাষ্ট্রের নাগরিক আখতারুজ্জামান শাহীন।

এমপি আনারকে হত্যার ঘটনা সামনে আসার পর গত ২৩ মে জিহাদ হাওলাদারকে পশ্চিমবঙ্গ উত্তর ২৪ পরগনা জেলার বনগাঁ থেকে গ্রেফতার করে সিআইডি। তাকে জিজ্ঞাসাবাদ করে সিআইডি সিয়াম হোসেনের নাম জানতে পারে।

এরপর থেকেই সিআইডির কর্মকর্তারা সিয়ামের খোঁজে মাঠে নামে। কখনো শোনা গেছে সিয়াম হোসেন ভারতের পার্শ্ববর্তী দেশ নেপালে গা ঢাকা দিয়ে আছে। আবার কখনো শোনা গেছে ভারতের ঝাড়খন্ড রাজ্য এবং বিহারের সীমান্তবর্তী অঞ্চল মুজাফফরপুরে অবস্থান করছে সে। পরবর্তীতে সব জল্পনার অবসান ঘটিয়ে বাংলাদেশের সীমান্তবর্তী অঞ্চল বনগাঁ থেকে গ্রেফতার করা হয় মুহাম্মদ সিয়ামকে।

নিউজ২৪/ সংবাদদাতা/ ইলিয়াস

Facebook
WhatsApp
Twitter

এ সম্পর্কিত আরো খবর

সম্পাদকঃ

সুভাষ সাহা

যুগ্ন সম্পাদকঃ

কাজী কবির হোসেন

ঠিকানাঃ

নারায়ণগঞ্জ অফিসঃ
পদ্মা সিটি প্লাজা, কক্ষ নংঃ ২২২, ৫৫/বি
এস, এম মালেহ রোড, টানবাজার
নারায়ণগঞ্জ-১৪০০

যোগাযোগ

ফোনঃ ৭৬৪০৬৯৯
মোবাইলঃ ০১৭১১৫৬১৩৯০
ইমেইলঃ bisherbashi.com.bd@gmail.com

USA OFFICE:

Wasington DC Bureau Chief:
Dastagir Jahangir,
3621 Columbia Pike Suit #104
Arlington USA, VA
22204
Phone: 7036770679
Email: tugrilcz@gmail.com

 

Website Design & Developed By
MD Fahim Haque
<Power Coder/>
www.mdfahim.com
Web Solution – Since 2009

error: Content is protected !!