আজকের বাংলা তারিখ

  • আজ শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ ইং
  • ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ (হেমন্তকাল)
  • ১৪ই রবিউস-সানি, ১৪৪৬ হিজরী
  • এখন সময়, রাত ৩:৫৭
কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নারী-শিশুসহ নিহত ৪

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নারী-শিশুসহ নিহত ৪

প্রকাশিতঃ
অনলাইন ডেস্ক : সিনহা ও সাইমান যমজ ভাইবোন। মায়ের জঠরে বেড়ে উঠেছিল একসঙ্গে। গত ৫ মাস আগে একই দিনে একসঙ্গে পৃথিবীতে এসেছে তারা। এরপর বেড়েও উঠছিল একসঙ্গে। থাকতো এক বিছানায়, ভাগাভাগির করে খেত মায়ের বুকের দুধ। জন্মের পর দাদার বাড়িতে প্রথম এসে ঢাকা যাওয়া সময় ঘাতক বাস চৌদ্দগ্রামে কেড়ে নিলো সাইমানকে। হাসপাতালে বড় বোন মিথিলা আক্তারের কোলে বসে সিনহা তার যজম ভাই সাইমানকে খুঁজছে। জানা যায়, ফেনীতে বন্যা কবলিত স্বজনদের দেখে ঢাকায় ফিরছিলেন মো. মামুন ও তার পরিবারের সদস্যরা।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) ভোরে ফেনীর মোটবী ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রাম থেকে পরিবারের ৮ সদস্যকে নিয়ে মাইক্রোবাসযোগে রওয়ানা দেন। তখন বৃষ্টি হচ্ছিল। মাইক্রোবাসটিও দ্রুতগতিতে চলছে। পথিমধ্যে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রামের নানকরা নামকস্থানে পৌঁছালে একটি বিকল গাড়ি দেখে গতি কমায় মামুনের পরিবারকে বহনকৃত মাইক্রোবাসটি। কিন্তু পিছন থেকে দ্রুতগতিতে আসা স্টারলাইন পরিবহন মাইক্রোবাসটিকে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। 
এতে মুহূর্তের মধ্যে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলে নিহত হন মামুন (৪২), তাঁর শাশুড়ি মাজেদা বেগম (৭০), পাঁচ মাস বয়সী ছেলে মো. সাইমান ও মাইক্রোবাস চালক ফেনী সদরের মাস্টার পাড়ার হাসান হাজারির ছেলে আলাউদ্দিন হাজারী (২৮)।  খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিসের কর্মীরা। স্থানীয়দের সহায়তায় আহত অপর ৫ জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। আহতরা হলেন- মামুনের স্ত্রী লাকি বেগম, মেয়ে মিথিলা আক্তার ও জমজ মেয়ে পাঁচ মাস বয়সের সিনহাসহ অজ্ঞাতনামা আরো একজন।

তথ্যটি নিশ্চিত করেছেন মিয়াবাজার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রইছ উদ্দিন। নিহত মামুনের বড় ভাই আনছার আলী বলেন, ঢাকায় ৫ মাস আগে সিনহা ও সাইমান যমজ জন্ম গ্রহণ করে। জন্মের পর দাদার বাড়িতে কিছুদিন আগে আসার কথা থাকলেও বন্যার কারণে দুইদিন আগে আসে মামুনের পরিবার। সিনহা ও সাইমান একসঙ্গে আসলো আর এখন ঠিকানা দুইজনের আলেদা। বোনটা শুধু ভাইকে খুঁজছে।

নিহত মো. মামুনের ভাই মো. হানিফ জানান, মামুন ঢাকা একটি হসপিটালে চাকরি করেন। তিনি বন্যা কবলিত নিজ বাড়ির লোকজনদের দেখতে দুই দিন আগে ফেনীতে আসেন। তিনি আজ সকালে স্ত্রী, সন্তান ও শাশুড়িকে মাইক্রোবাসযোগে ফেনী থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হন। কিছুক্ষণ পরে শুনি তাদের গাড়ি দুর্ঘটনার শিকার হয়েছে।

চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের সাব অফিসার বিপ্লব কুমার নাথ জানায়, আমরা সকালে গিয়ে তাদের উদ্ধার করেছি। এতে ৪ জন নিহত ও ৫ জন আহত হয়েছে। জমজ দুইটা শিশু ছিল। ছেলে শিশুটা মারা গেছে মিয়াবাজার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রইছ উদ্দিন বলেন, ‘দুর্ঘটনায় নিহতদের উদ্ধার করে হাসপাতালে ও গাড়িগুলো ফাঁড়িতে আনা হয়েছে’।

 

সংবাদদাতা/ ইলিয়াস

Facebook
WhatsApp
Twitter

এ সম্পর্কিত আরো খবর

সম্পাদকঃ

সুভাষ সাহা

যুগ্ন সম্পাদকঃ

কাজী কবির হোসেন

ঠিকানাঃ

নারায়ণগঞ্জ অফিসঃ
পদ্মা সিটি প্লাজা, কক্ষ নংঃ ২২২, ৫৫/বি
এস, এম মালেহ রোড, টানবাজার
নারায়ণগঞ্জ-১৪০০

যোগাযোগ

ফোনঃ ৭৬৪০৬৯৯
মোবাইলঃ ০১৭১১৫৬১৩৯০
ইমেইলঃ bisherbashi.com.bd@gmail.com

USA OFFICE:

Wasington DC Bureau Chief:
Dastagir Jahangir,
3621 Columbia Pike Suit #104
Arlington USA, VA
22204
Phone: 7036770679
Email: tugrilcz@gmail.com

 

Website Design & Developed By
MD Fahim Haque
<Power Coder/>
www.mdfahim.com
Web Solution – Since 2009

error: Content is protected !!