MENU

আজকের বাংলা তারিখ

  • আজ বুধবার, ১৬ই অক্টোবর, ২০২৪ ইং
  • ১লা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ (হেমন্তকাল)
  • ১২ই রবিউস-সানি, ১৪৪৬ হিজরী
  • এখন সময়, রাত ৯:২৬
Search
Close this search box.
সেনাবাহিনীর কারণেই সেদিন অনেক মানুষের জীবন রক্ষা হয়েছে : শামা ওবায়েদ

সেনাবাহিনীর কারণেই সেদিন অনেক মানুষের জীবন রক্ষা হয়েছে : শামা ওবায়েদ

প্রকাশিতঃ
অনলাইন ডেস্ক : বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক (পদ স্থগিত) শামা ওবায়েদ ইসলাম রিংকু বলেছেন, খুনি শেখ হাসিনা ৫ আগস্ট আরো অনেক মানুষ মারতে চেয়েছিলেন। তবে দেশপ্রেমিক সেনাবাহিনী জনগণের ওপর পুলিশের মতো গুলি চালাতে রাজি হয়নি। তাই সেদিন অনেক সাধারণ মানুষের জীবন রক্ষা হয়েছে।

বুধবার (১৬ আগস্ট) বিকেলে নিজ নির্বাচনী এলাকা ফরিদপুরের নগরকান্দা উপজেলার বিনোকদিয়া বাজার প্রাঙ্গণে ছাত্র-জনতার আন্দোলনে পুলিশের গুলিতে আহত তরিকুল ইসলাম সুজনকে সহযোগিতা ও সমবেদনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, তরিকুল নগরকান্দা থেকে খুনি হাসিনার পতনের আন্দোলনে ঢাকায় গিয়ে গুলিবিদ্ধ হন। শুধু তরিকুল একা নয়, খুনি হাসিনার নির্দেশে পুলিশের গুলিতে এমন হাজার হাজার ছাত্র-জনতা পঙ্গু হয়েছেন এবং মারা গেছেন। এই খুনি হাসিনার  ও তার দোসরদের গুম, খুন ও লুটপাটের বিচার বাংলার মাটিতেই হবে, ইনশাআল্লাহ। শামা ওবায়েদ হুঁশিয়ারি করে বলেন, কোনো অনুপ্রবেশকারীর জায়গা বিএনপিতে হবে না। যে-সব নেতাকর্মীরা টানা ১৭ বছর হামলা, মামলা, জেল, জুলুম ও হুলিয়া মোকাবেলা করে বিএনপি করেছেন। আগামীতে তারাই বিএনপিকে সুসংগঠিত করবেন।
নগরকান্দা উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি হাবিবুর রহমান বাবুল তালুকদারের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক শওকত আলী শরীফের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান মুকুল, গুলিতে আহত তরিকুল ইসলাম সুজন, সুজনের মাতা জয়নব বেগম, উপজেলা বিএনপির সহ-সভাপতি আলমগীর হোসেন বকুল, যুগ্ম সাধারণ সম্পাদক বদরুজ্জামান তারা মোল্লা, স্বনির্ভর বিষয়ক সম্পাদক গোলজার শরীফ, সদস্য সাইফুর রহমান, যুবদল নেতা তৈযাবুর রহমান প্রমুখ। অনুষ্ঠান শেষে শামা ওবায়েদ ইসলাম রিংকু তার ব্যক্তিগত তহবিল থেকে ছাত্র-জনতার আন্দোলনে গুলিতে আহত তরিকুল ইসলাম সুজনকে সহায়তা প্রদান করেন।

 

সংবাদদাতা/ ইলিয়াস

Facebook
WhatsApp
Twitter

এ সম্পর্কিত আরো খবর

সম্পাদকঃ

সুভাষ সাহা

যুগ্ন সম্পাদকঃ

কাজী কবির হোসেন

ঠিকানাঃ

নারায়ণগঞ্জ অফিসঃ
পদ্মা সিটি প্লাজা, কক্ষ নংঃ ২২২, ৫৫/বি
এস, এম মালেহ রোড, টানবাজার
নারায়ণগঞ্জ-১৪০০

যোগাযোগ

ফোনঃ ৭৬৪০৬৯৯
মোবাইলঃ ০১৭১১৫৬১৩৯০
ইমেইলঃ bisherbashi.com.bd@gmail.com

USA OFFICE:

Wasington DC Bureau Chief:
Dastagir Jahangir,
3621 Columbia Pike Suit #104
Arlington USA, VA
22204
Phone: 7036770679
Email: tugrilcz@gmail.com

 

Website Design & Developed By
MD Fahim Haque
<Power Coder/>
www.mdfahim.com
Web Solution – Since 2009

error: Content is protected !!