শনিবার ৭ বৈশাখ, ১৪৩১ ২০ এপ্রিল, ২০২৪ শনিবার

নিজেকে কুলাঙ্গার বললেন যশ!

অনলাইন ডেস্ক :-সাংসদ-অভিনেত্রী নুসরাতকে ঘিরে আলোচনা-সমালোচনার মুখে পড়েছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত। নুসরাতের সঙ্গে সর্ম্পকের বিষয়ে এখনো পরিষ্কার করে কিছুই বলেনি এ অভিনেতা। আবার নিজের ম্যানেজার পুনম ঝাঁর সঙ্গে প্রেমের সর্ম্পক রয়েছে যশের। এমন কথাও শোনা যায় টালিপাড়া।

এসব নিয়ে জল্পনার মাঝেই বুধবার (৩০ জুন) বিকেলে নিজের পরিবারকে নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন যশ। ইনস্টাগ্রামে সাদাকালো ছবি পোস্ট করে অভিনেতা লিখেছেন, ‘আমি পরিবারের কুলাঙ্গার হতে পারি, কিন্তু পরিবারের যারা নিজেদের খুব সৎ বলে পরিচয় দেন, তারা কিন্তু ততটা সৎ নন।’

যশের এ মন্তব্য মেনে নিতে পারছে না তার ভক্তরা। অনেকে মনে করছেন, পরিবারের ওপর অভিমান করেছেন তিনি। আবার কেউ কেউ মনে করছেন, ইন্ডাস্ট্রির মানুষের ইঙ্গিত করে এ পোস্ট করেছেন যশ। কারণ ফিল্ম ইন্ডাস্ট্রিও তার পরিবারের মতো। অভিনেতার পোস্ট থেকে দ্বন্দের আভাস পাচ্ছেন নেটিজেনদের একাংশ।

নুসরাত সন্তানসম্ভবা। তার সন্তানের বাবা যশ। এমন গুঞ্জন ছড়িয়েছে টালিপাড়ায়। তাই টালিপাড়ার বাসিন্দাদের অনেকে মনে করছেন, নুসরাত ইস্যুতে পারিবারিক দ্বন্দে জড়িয়েছেন যশ। তবে ঠিক কী হয়েছে? কেন যশ এমন স্ট্যাটাস দিয়েছেন? তা জানতে হলে অপেক্ষা করতে হবে আরও কিছু দিন।

ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করেছিলেন নুসরাত। যদিও সংবাদমাধ্যমে বিবৃতির দিয়ে সে বিয়ে অস্বীকার করেছেন এ অভিনেত্রী। নিখিলের সঙ্গে টানাপোড়েন শুরু হলে যশের সঙ্গে সম্পর্ক তৈরি হয় অভিনেত্রীর। এরপর বিভিন্ন পার্টিতে একসঙ্গে দেখা গিয়েছিল নুসরাত-যশকে। 

অন্যদিকে বড়পর্দায় পা রাখার আগে বিয়ে করেছিলেন যশ। ওই সংসারে তার একটি সন্তানও রয়েছে বলে জানিয়েছে একটি সূত্র। ওই স্ত্রীকে মারধরে অভিযোগে জেলেও যেতে হয়েছিল যশকে। অনেকদিন থেকেই প্রথম স্ত্রীর থেকে আলাদা থাকছেন যশ। এ ছাড়া যশের ম্যানেজার পূনম ঝাঁয়ের সঙ্গেও ‘হালকা গল্প’ রয়েছে যশের। গেল নির্বাচনের সময়টাতেও একসঙ্গে থেকেছেন তারা। এমন খবরও পাওয়া গেছে টালিপাড়া থেকে।

বিষেরবাঁশী.কম/ডেস্ক/আয়েশা

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.