রবিবার ১ বৈশাখ, ১৪৩১ ১৪ এপ্রিল, ২০২৪ রবিবার

আমি প্রেগন্যান্ট না, নোবেল মিথ্যা বলছে: স্ত্রী

অনলাইন ডেস্ক :-বিতর্কিত গায়ক মাঈনুল আহসান নোবেল আবারও আলোচনায়। সম্প্রতি দেওয়া তার একটি স্ট্যাটাসের কারণে আলোচনায় তিনি। ২৮ জুন দেওয়া ওই স্ট্যাটাসে নোবেলে জানিয়েছিলেন, তিনি বাবা হতে যাচ্ছেন। যদিও বিষয়টি সত্য বলে মেনে নিতে পারেনি নেটিজেনদের অনেকেই।

তাদের ধারণাই সত্যি হয়েছে। নোবেলের এ স্ট্যাটাসটিও মিথ্যা বলে জানিয়েছেন তার স্ত্রী মেহরুবা সালসাবিল। ৩০ জুন নিজের ফেসুবক পেজ থেকে লাইভে আসেন সালসাবিল। এ সময় তিনি বলেন, আমি প্রেগন্যান্ট না। নোবেল মিথ্যা বলছে। কেনো বলছে জানি না।

লাইভের সূত্র ধরে যোগাযোগ করা হলে সময় নিউজকে নোবেলের স্ত্রী বলেন, নোবেলের স্ট্যাটাস থেকেই জানতে পেরেছি, আমি নাকি মা হতে চলেছি। কিন্তু আমি তো প্রেগন্যান্ট না। আমাকে একজন তার স্ট্যাটাসটি ইনবক্স করেছে। এরপর নোবেলের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করি। কেনো এ স্ট্যাটাস দিয়েছে জানার চেষ্টা করি। কিন্তু তার ফোন বন্ধ থাকায় জানতে পারিনি।

তিনি আরও বলেন, আমার পরিবার, আত্মীয়-স্বজন অনেকে আমাকে ফোন দিয়েছে। শুভ কামনা জানিয়েছে, অনেকে আমাকে জিজ্ঞেস করছে। এটা আমার জন্য বিব্রতকর। মাতৃত্ব একটি সেনসিটিভ বিষয়, এটা নিয়ে মজা করা যায় না। কেনো নোবেল এ স্ট্যাটাস দিয়েছে আমি সত্যি জানি না।

আলাপকালে সালসাবিল জানান, আপাতত নোবেলের কাছ থেকে আলাদা থাকছেন তিনি। নোবেলকে ফোনে না পেয়ে তার এক ছোটভাইকেও ফোন করেছেন তিনি। সালসাবিল বলেন, আমি নিলয়কেও (নোবেলের ছোটভাই) ফোন করেছিলাম। বলেছি, নোবেলকে বলতে আমার সঙ্গে যোগাযোগ করতে। নিলয় জানালো, নোবেল আমার সঙ্গে যোগাযোগ করবে। কিন্তু এখনো করে নাই।

গানের প্রমোশনের জন্য এ কাজ করেছে নোবেল? উত্তরে সালসাবিল বলেন, যদি এরকমটাই হয় তাহলে আমি খুব লজ্জিত। মাতৃত্ব ব্যাপারটা একটা মেয়ের জন্য সম্মানের ও পরম ভালোবাসার। এ রকম একটা সেনসিটিভ ইস্যু নিয়ে মিথ্যা কাহিনি বানিয়ে গান প্রমোশন করা অপরাধের সমতুল্য। নোবেল হঠাৎ করেই এ স্ট্যাটাস দিয়েছে। এর আগে এ বিষয়ে আমাদের মধ্যে কোনো কথা হয়নি। আমি কোনো টেস্টও করিনি। নোবেল এ ধরনের মিথ্যা কথা কেনো বলছে সেটাও জানি না।

আপনাদের সম্পর্ক কি স্বাভাবিক নেই? জানতে চাইলে নোবেলের স্ত্রী বলেন, আমাদের সম্পর্ক ঠিকই আছে। স্বাভাবিকই বলতে পারেন। আমি এখন আমাদের বাড়িতে এসেছি। তাই তার সঙ্গে ফোনে যোগাযোগ করতে পারছি না।

বিষেরবাঁশী.কম/ডেস্ক/আয়েশা

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.