শনিবার ৭ বৈশাখ, ১৪৩১ ২০ এপ্রিল, ২০২৪ শনিবার

শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে টয়লেট থেকে মলমূত্র ছড়িয়ে পড়েছে মেঝেতে

অনলাইন ডেস্ক : বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের করোনা ইউনিটের টয়লেট থেকে মলমূত্র ছড়িয়ে পড়েছে মেঝেতে। করোনা ইউনিটের প্রবেশদ্বারে এভাবেই মল-মূত ছড়িয়ে পড়ায় ভোগান্তির সৃষ্টি হচ্ছে রোগী ও স্বজনদের।

সরেজমিনে দেখা গেছে, বুধবার (১৪ জুলাই) করোনা ইউনিটের নিচ তলার টয়লেট থেকে পানি উপচে পড়ে এই ঘটনা ঘটে। করোনা ইউনিটে চিকিৎসাধীণ রোগীর জুয়েল মাহমুদ বলেন, বুধবার সকাল থেকেই ইউনিটের নিচ তলা পানিতে ভরে যায়। এরপর পানির উৎস খুঁজতে গিয়ে টয়লেটের সামনে যাই এবং দেখতে পাই টয়লেট উপচে পানি পড়ছে।

No description available.

একাধিক রোগী ও স্বজনরা জানান, টয়লেট থেকে উপচে পড়া পানির সাথে মল মূত্রও আসছে। নিচ তলা ভরে গেছে টয়লেটের পানিতে। টয়লেটের পানি মারিয়ে বাইরে যেতে হচ্ছে, আবার আসতে হচ্ছে। রোগী বাড়ার সাথে মল মূত্র ছড়িয়ে ছিটিয়ে থাকা দুর্ভোগ আরও বৃদ্ধি করেছে। বিষয়টি কর্তৃপক্ষকে জানালেও বিকাল সাড়ে ৫টা পর্যন্ত এগুলো পরিষ্কার করতে কেউ আসেনি।

No description available.এদিকে অভিযোগ রয়েছে, গনপূর্ত বিভাগ নিন্মমানের সামগ্রী দিয়ে নির্মান কাজ সম্পন্ন করেছে এই হাসপাতালের ৫ তলা বিশিষ্ট ভবনটির। যাতে এখন করোনা ইউনিটটি রয়েছে। টয়লেট বা বাথরুমে ফিটিং করা হয়েছে নিন্ম মানের স্যানিটারি সামগ্রী। এই কারণে ইতিপূর্বেও বাথরুম থেকে পানি পরে করোনা ইউনিটের তৃতীয়, দ্বিতীয় ও নিচতলার মেঝে তলিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে।

বিষেরবাঁশী.কম/ডেস্ক/ব্রিজ

Categories: করোনা ভাইরাস

Leave A Reply

Your email address will not be published.