শনিবার ৭ বৈশাখ, ১৪৩১ ২০ এপ্রিল, ২০২৪ শনিবার

গান শোনাতে আসছেন ড. মাহফুজুর রহমান

অনলাইন ডেস্ক : ঈদ মানেই গান নিয়ে হাজির হন গত কয়েক বছর ধরে আলোচনা-সমালোচনার কেন্দ্রে থাকা সংগীতশিল্পী ড. মাহফুজুর রহমান। বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলার কর্ণধার তিনি। সেই চ্যানেলেই প্রত্যেক ঈদে একক সংগীতানুষ্ঠানে নতুন নতুন গান নিয়ে হাজির হন তিনি।

প্রতিবারের ন্যায় এবারও ঈদুল আজহার রাতে দর্শকদের জন্য গান নিয়ে হাজির হচ্ছেন তিনি। বুধবার রাতের এই অনুষ্ঠানটির নাম রাখা হয়েছে ‘তোমাকেই চাই’।  এবারের অনুষ্ঠানে মোট ১১টি মৌলিক গান নিয়ে হাজির হবেন মাহফুজুর রহমান।

জানা গেছে, বুধবার রাত সাড়ে ১০টায় এটিএন বাংলায় ‘তোমাকেই চাই’ নামের এই সংগীতানুষ্ঠানটি সম্প্রচার হবে। এবারও গানগুলো আলোচিত হবে বলে বিভিন্ন গণমাধ্যমে জানিয়েছেন মাহফুজুর রহমান।

গানগুলোর শিরোনাম— ‘তোমাকেই চাই’, ‘বাঁচতে পারবো না’, ‘এই বুকে শুধু তুমি’, ‘খুব বেশি ভালোবাসি’, ‘তুমি আমার’, ‘কেন দূরে থাকো’, ‘খুব সহজে’, ‘ভাবি আমি যতবার’, ‘সুখের রঙ’, ‘চাঁদ রুপসী’ ও ‘ভেবেছিলে তুমি’।

গানের কথা ও সুর করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। মাহফুজুর রহমানকে নিয়ে এটিএন বাংলার স্টুডিও এবং দেশের বিভিন্ন দর্শনীয় স্থানে ভিডিও গানগুলোর ভিডিও ধারণ করা হয়েছে।

বিষেরবাঁশী.কম/ডেস্ক/ব্রিজ

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.