বৃহস্পতিবার ৯ ফাল্গুন, ১৪৩০ ২২ ফেব্রুয়ারি, ২০২৪ বৃহস্পতিবার

স্থগিত হচ্ছে শিল্পী সমিতিতে জায়েদ খানের সদস্যপদ


অনলাইন ডেস্ক :
বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েও যেনো হননি জায়েদ খান। পদটি নিয়ে জায়েদ খান আর নিপুণের মধ্যে কোর্ট-কাচারি কম হয়নি। এখানে নিপুণই শেষ হাসিটা হেসেছেন। চেয়ার রয়েছে তার দখলেই। 

অনেকেই শঙ্কা প্রকাশ করেছিলেন সমিতির সাধারণ সম্পাদক পদের চেয়ার হারানোর পর। জায়েদ খান সদস্য পদটাও এবার হারাচ্ছেন বুঝি। পরিস্থিতি এখন সেদিকেই যাচ্ছে। কাঞ্চন-নিপূণ পরিষদ দায়িত্ব নেয়ার এক বছর পর স্থগিত হচ্ছে জায়েদ খানের সদস্যপদ।

আগামী রোববার সমিতির জরুরি সভা ডেকেছে শিল্পী সমিতির বর্তমান কমিটি। জায়েদ খান সভায় আলোচনার মূল বিষয়। সূত্রের বরাতে জানা গেছে, সভায় জায়েদ খানের সদস্য পদ স্থগিতের সিদ্ধান্ত হচ্ছে যাচ্ছে। যদিও এ নিয়ে কোন মন্তব্য করছেন না সমিটির কোন সদস্য। 

এ নিয়ে জায়েদ খান বলেন, ‘তারা শুরু থেকে আমার সঙ্গে অন্যায় করে আসছে। তারা নায়ক রুবেল ভাই ও সূচরিতা ম্যাডামের মত বড় তারকাদেরও সদস্যপদ স্থগিতের চিঠি দিয়েছে। কতটা অসম্মান এটা ভাবুন।’  

তিনি আরও বলেন, ‘জোর করে সাধারণ সম্পদকের দায়িত্ব নেওয়া নিপুণের গঠনমূলক সমালোচনা করেছি বলেই তিনি আমার সমদ্যপদ বাতিলের পায়তারা করছেন।’

জায়েদ খান ২০০৮ সালে চলচ্চিত্র ক্যারিয়ার শুরু করেন। এরপর দুই মেয়াদে ছিলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক। ২০২২ অনুষ্ঠিত সমিতির ভোটে প্রাথমিকভাবে তিনি বিজয়ী হলেও অর্থ দিয়ে ভোট কেনার অভিযোগে পরে তা বাতিল হয়। 

Categories: বিনোদন,মিডিয়া,লাইফস্টাইল

Leave A Reply

Your email address will not be published.